রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

ভাতিজীকে ধর্ষণের চেষ্টা, চাচার বিরুদ্ধে থানায় মামলা

ভাতিজীকে ধর্ষণের চেষ্টা, চাচার বিরুদ্ধে থানায় মামলা

দিপক রায়, নিজস্ব প্রতিবেদক :

ভাতিজীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চাচার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত চাচা। ঘটনাটি ঘটেছে রংপুরের তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের উজিয়াল প্রামাণিক পাড়া গ্রামে। এ ঘটনায় তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত চাচা।

 

 

তারাগঞ্জ থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার (৩০ জুন) বিকাল আনুষ্ঠানিক ৫টার দিকে ধর্ষণের চেষ্টাকারী উজিয়াল প্রামাণিক পাড়া গ্রামের মৃত আব্দুল মজিদ প্রামাণিকের পুত্র সোহেল রানা ডালিম (৪৫) ধর্ষণের উদ্দেশ্যে আপন চাচাতো ভাই  যুবতী মেয়েকে আম কেটে দিতে ঘরের ভিতরে ডাকে । ওই যুবতী চাচার অনুরোধে আম কেটে দিতে চাচার ঘরে গেলে  তাকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় সম্মান বাঁচাতে যুবতীর আত্মচিৎকার শুনে দাদী  ডালিমের ঘরে গেলে ডালিম যুবতী ভাতিজীকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

 

ঘটনার খবর পেয়ে বাড়িতে ছুটে আসেন ভুক্তভোগী যুবতীর দিনমজুর বাবা । পরেরদিন (১জুলাই)  তারাগঞ্জ থানায় সোহেল রানা ডালিমকে একমাত্র অভিযুক্ত করে একটি এজাহার দায়ের করেন।

 

এবিষয়ে তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছিদ্দিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী যুবতীর বাবা বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন। তার এজাহারের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নথিভুক্ত করা হয়েছে এবং মামলা পরবর্তী কার্যক্রম চলমান রয়েছে। অভিযুক্ত পলাতক থাকায় এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT